এমসি কলেজের প্রাণীবিদ্যা বিভাগের র‌্যাগ ডে

0
23

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ কলেজের (এমসি) প্রাণীবিদ্যা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ ডে) অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার নানা আয়োজন ও জাঁকজমকভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বেলা ১১টায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। প্রাণীবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো. আশরাফুল কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া করে কেবল সফল মানুষ হলেই হবে না, একজন মানবিক মানুষও হতে হবে। লেখাপড়ার মাধ্যমে অর্জিত জ্ঞানকে সমাজ ও দেশের কল্যাণে কাজে লাগাতে হবে। তাহলেই সমাজ ও দেশ এগিয়ে যাবে। তিনি বলেন, বাংলাদেশ এখন মধ্যমআয়ের দেশ থেকে উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রাকে বেগবান করতে দেশের শিক্ষার্থী ও তরুণ সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
২১তম ব্যাচের শিক্ষার্থী সৈয়দ ফরহাদ ও বেবি নাজমিন রুমার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিভাগের শিক্ষকমন্ডলী ও ২১তম ব্যাচের সকল শিক্ষার্থীসহ বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি