বাংলাদেশের বিপক্ষে কিউইদের দল ঘোষণা

0
41

ক্রীড়াঙ্গন রিপোর্ট :
বাংলাদেশের বিপক্ষে নিজেদের মাটিতে তিনটি ওয়ানডে এবং তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। আপতত আসন্ন ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে কিউইরা।
কয়েকদিন আগেই ঘরের মাঠে ভারতের কাছে ওয়ানডে সিরিজে হারতে হয়েছে নিউজিল্যান্ডকে। এবার সেই হারের চাপ সামলে বাংলাদেশের বিপক্ষে ভালোভাবে ফিরতে চায় তারা।
বাংলাদেশের বিপক্ষে কিউইদের ওয়ানডে দলে চোট কাটিয়ে ফিরেছেন মার্টিন গাপটিল। তাছাড়া হাঁটুর চোট কাটিয়ে ফিরিছেন মিচেল স্যান্টনারও। প্রথম দুই ওয়ানডে থেকে বাদ পড়েছেন কলিন মুনরো। শেষ ওয়ানডেতে বিশ্রামে রাখা হয়েছে স্বাগতিক দলের অধিনায়ক কেন উইলিয়ামসনকে।
আগামী ১৩ ফেব্রুয়ারি নেপিয়ারে শুরু হবে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ ১৬ ও ২০ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চ ও ডানেডিনে। টেস্টের পর হ্যামিল্টনে প্রথম টেস্ট শুরু হবে ২৮ ফেব্রুয়ারি। ৮ মার্চ ওয়েলিংটনে হবে দ্বিতীয় টেস্ট। আর ক্রাইস্টচার্চে শেষ টেস্ট হবে ১৬ মার্চ থেকে।
নিউজিল্যান্ড ওয়ানডে স্কোয়াড: কেন উইলিয়ামসন টড অ্যাস্টেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, জিমি নিশাম, হেনরি নিকোলস, রস টেলর, মিচেল স্যান্টনার, টিম সাউদি।