প্রতিভাবান ব্যাটসম্যান খুঁজে বের করছে সিলেট সিক্সার্স, আজ চূড়ান্ত বাছাই

0
17

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের নবীন দল হলেও, প্রতিভা অন্বেষণের পাশাপাশি পেশাদারী নানা কর্মকান্ডে নিজেদের আলাদা করে চিনিয়েছে সিলেট সিক্সার্স। গেলো মৌসুমে ‘ফিউচার সিক্সার্স’ কর্মকান্ডের মাধ্যমে বোলিং প্রতিভা বাছাই করেছেন পেইস বোলিং কিংবদন্তী ওয়াকার ইউনুস। এবার সিলেট বিভাগের সেরা উদীয়মান ব্যাটসম্যান বাছাই করছে ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের মাধ্যমে।
গত ৪ ও ৫ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়াম ও মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের প্রাথমিক বাছাই। সুনামগঞ্জ জেলা ও সিলেট মেট্রোপলিটনের নিবন্ধিত ব্যাটসম্যানরা ৪ ডিসেম্বর (মঙ্গলবার) সিলেট জেলা স্টেডিয়ামে প্রাথমিক বাছাইয়ে অংশ নেন। হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার নিবন্ধিত ব্যাটসম্যানরা ৫ ডিসেম্বর (বুধবার) মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে প্রাথমিক বাছাইয়ে অংশ নেন। ৪ জেলা থেকে প্রাথমিক বাছাই শেষে এখন চূড়ান্ত বাছাইয়ের অপেক্ষা। আজ ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে চূড়ান্ত বাছাই।
২ দিন ব্যাপী এই প্রাথমিক বাছাই থেকে সেরা ব্যাটসম্যান বেছে নিবেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার নাসির হোসেন, জাতীয় ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার অলক কাপালি আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র বয়সভিত্তিক দলের নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার আব্দুল হান্নান সরকার। চূড়ান্ত বাছাই শেষে সেরাদের হাতে ইয়েস কার্ড তুলে দিবেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত, উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ।
‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত হবে ৬ ডিসেম্বর, ২০১৮ বৃহস্পতিবার দুপুর ২টায়। ভেণ্যু: সিলেট জেলা স্টেডিয়াম, সিলেট।
বাছাই করা সেরা ব্যাটসম্যানদের জন্য অপেক্ষা করছে দারুন সব সুযোগ। বিপিএল চলাকালীন সিলেট সিক্সার্স দলের সঙ্গে সাক্ষাতের পাশপাশি অনুশীলণের সুযোগ পাবেন তারা। টিপস পাবেন সিলেট সিক্সার্সের হেড কোচ ওয়াকার ইউনুস-সহ দেশী-বিদেশী সাপোর্ট স্টাফদের কাছ থেকে। বিজ্ঞপ্তি