নাচে-গানে উঠলো আইপিএলের পর্দা

0
4

ক্রীড়াঙ্গন রিপোর্ট :
টি-টোয়েন্টির মহোৎসবের শিরোপার জন্য শুরু হচ্ছে ৫১ দিনের লড়াই। ওয়াংখেড়ে স্টেডিয়ামে শনিবার চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তার আগে শুরুটা রঙিন করতে ওয়াংখেড়ের বর্ণিল মঞ্চ মাতালেন বলিউডের জনপ্রিয় নায়ক-নায়িকারা। জমকালো আয়োজনে উঠলো আইপিএলের ১১তম আসরের পর্দা।
দারুণ সব কোরিওগ্রাফিতে ওয়াংখেড়েতে উপস্থিত দর্শকদের চোখ ধাঁধিয়ে দেন জ্যাকলিন ফার্নান্দেজ ও হৃতিক রোশনরা। বর্ণিল মঞ্চতে সবার আগে উপস্থিত হন হাল আমলের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান। এবিসিডি ২ সিনেমায় তার আরেক জুটি প্রভু দেবাও ছিলেন সঙ্গে। দুজনে নেচে দর্শকদের বিনোদন দেন বেশ কয়েকটি গানের তালে।
এরপর বর্তমান চ্যাম্পিয়ন দলের অধিনায়ক রোহিত শর্মা আসেন গত বছরের শিরোপা। এবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখার আশা প্রকাশ করলেন ভারতের এই ওপেনার, ‘এখানকার চমৎকার দর্শকদের কারণে আমরা তিনটি শিরোপা জিতেছি। এবারও আপনাদের পাশে চাই এবং শুরুটা ভালো হবে আশা করি।’
পরের পর্বে ভিজ্যুয়ালে ‘স্পিরিট অব ক্রিকেট’ ধরে রাখার শপথ নেন ৮ দলের অধিনায়করা।
কয়েক মিনিট পর বাহুবলির নায়িকা তামান্না ভাটিয়া সিংহের রথে চড়ে মঞ্চের দিকে আসেন এবং বেশ কয়েকটি ভাষার গানের সঙ্গে নেচে দর্শকদের আনন্দ দেন তিনি। জনপ্রিয় গায়ক মিকা সিং কয়েকটি গান গেয়ে শোনান।
এরপর ওয়াংখেড়েতে দর্শকদের উচ্ছ্বসিত করেন জ্যাকলিন ফার্নান্দেজ ও হৃতিক রোশন। সবশেষে নাচে-গানে মাতানো নেওয়া নায়ক-নায়িকাদের সঙ্গে নিয়ে মিকার কণ্ঠে আইপিএলের টাইটেল সংয়ে শেষ হয় জমকালো উদ্বোধন।