গেইল দ্রুত আউট হবে; আশা কুমিল্লা অধিনায়কের

0
8

ক্রীড়াঙ্গন রিপোর্ট :
পয়েন্ট তালিকার শীর্ষ দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে প্রথম দুটি ম্যাচ ভালো যায়নি রংপুর রাইডার্সের ক্যারিবীয় ওপেনার ক্রিস গেইলের। ১৭ ও ০ রানে আউট হয়েছিলেন।
কিন্তু গত শুক্রবার খুলনা টাইটানসের বিপক্ষে ক্যারিবীয় দানবের রুদ্রমূর্তি দেখে ভয় না পাওয়ার কোনো কারণ নেই কুমিল্লা অধিনায়ক তামিম ইকবালের। ফাইনালে উঠতে হলে রংপুর বাধা টপকাতে হবে তাদের। বিশেষ করে ক্রিস গেইলকে ঠেকাতে হবে!
আজ রবিবার সন্ধ্যা ৬টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ানস। ম্যাচ ঘিরে বৃষ্টির শংকাও আছে। তবে কুমিল্লার সবচেয়ে বড় শংকা ক্রিস গেইলকে ঘিরে। ৫১ বলে ১৪ ছক্কায় অপরাজিত ১২৬ রান করে একাই হারিয়ে দিয়েছেন খুলনাকে। রবিবারও যে গেইল এই রূপে দেখা দেবেন না তার নিশ্চয়তা কই?
তামিম বললেন, ‘সে যদি এভাবে ব্যাটিং করে, তাহলে খুব কম বোলারই আছে তাকে আটকাতে পারে। এভাবে খেললে দুইশও করে ফেলতে পারে সে। তবে আমাদের বিপক্ষে আগের দুই ম্যাচে সে দ্রুত আউট হয়ে গেছে।
আশা করি, পরের ম্যাচেও দ্রুত আউট হবে। ‘
তামিম ইকবালের এই আশা পূরণ হলেও যে খুব স্বস্তিতে থাকবে কুমিল্লা, তা কিন্তু নয়। রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা কিন্তু চলতি আসরে অল-রাউন্ডার তকমাটা ফিরিয়ে এনেছেন। তার ব্যাটে আবার ঝড় দেখা গেছে। সুতারাং দুর্দান্ত একটি ম্যাচের প্রত্যাশায় বাংলাদেশের ক্রিকেটাঙ্গন।