আবারও মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরল ভক্ত

0
27
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুইয়ে টেষ্ট ম্যাচের ৩য় দিনের খেলা চলাকালে গতকাল ২য় বারের মতো নিরাপত্তা বলয়ের চোখ ফাঁকি দিয়ে মাঠে প্রবেশ করে এক দর্শক বাংলাদেশ দলের খেলোয়াড় মুশফিককে জড়িয়ে ধরে। অবশ্য পুলিশ পর মুহূর্তে সেই দর্শককে মাঠের বাহিরে নিয়ে আসে। ছবি- মো: করিম মিয়া

স্পোর্টস ডেস্ক :
আবারও খেলা চলাকালীন নিরাপত্তারক্ষীদের চোখে ধূলো দিয়ে মাঠে ঢুকে পড়ল এক মুশফিক ভক্ত। মাঠে ঢুকেই মুশফিকুর রহিমকে জড়িয়ে ধরে সেই কিশোর ভক্ত। প্রথম দিনের ন্যায় তৃতীয় দিনেও এমন ঘটনার সাক্ষী হলো সিলেট আন্তজার্তিক স্টেডিয়াম।
ঘটনাটি ঘটে সিলেট টেস্টের তৃতীয় দিন লাঞ্চের পরপর। নিরাপত্তা বাধা এড়িয়ে হঠাৎ করেই মাঠে ঢুকে পড়েন ১৫-১৬ বছরের এক কিশোর। মাঠে ঢুকে দৌঁড়ে এসে মুশফিককে জড়িয়ে ধরেন তিনি। পরে অবশ্য সাবেক এই অধিনায়কও জড়িয়ে নেন তার ভক্তকে। এরপর নিরাপত্তারক্ষীরা বের করে আনেন ছেলেটিকে।
সিলেট টেস্টের প্রথম দিনেও এমন ঘটনা ঘটে। নিরাপত্তা এড়িয়ে মাঠে ঢুকে এক ১০-১২ বছরের এক কিশরোর। মুশফিককে পেছনের দিক থেকে জড়িয়ে ধরে সে। খুদে এই ভক্তের কাণ্ড দেখে মুশফিক নিজেও অবাক হয়ে যান।
তবে পরমুহূর্তেই খুদে ভক্তের সঙ্গে কোলাকুলি করে তার খুশি আরও বাড়িয়ে তোলেন সাবেক এই টেস্ট অধিনায়ক। নিরাপত্তারক্ষীরা ছুটে এসেছিলেন। মুশফিক তাদেরকে অনুরোধ জানান, যেন তার খুদে ভক্তের সঙ্গে অনাকাক্সিক্ষত কিছু না ঘটে।
এরপর দ্বিতীয় দিনেও নড়বড়ে নিরাপত্তার প্রমাণ মেলে সিলেট টেস্টে। তবে ভক্ত নয় দ্বিতীয় দিন মাঠে ঢুকে যায় একটি কুকুর। হতভম্ব হয়ে যায় জিম্বাবুয়ের খেলোয়াড়ররাও। পরে খেলার চলাকালীনই মাঠে ঢুকে কুকুরকে বের করে আনেন নিরাপত্তারক্ষীরা। এই নিয়ে টানা তিন দিন এমন ঘটনা ঘটে যাচ্ছে সিলেটের অভিষেক টেস্টে।